Advertisement

কক্সবাজারের মৎস্যকুমারী - MERMAID BEACH RESORT - COX'SBAZAR

কক্সবাজারের মৎস্যকুমারী - MERMAID BEACH RESORT - COX'SBAZAR কক্সবাজারের মৎস্যকুমারী - MERMAID BEACH RESORT - COX'SBAZAR
'সী বিচ ’ কথাটি শোনার সঙ্গে সঙ্গে কানের কাছে যেন ভেসে আসে সমুদ্রের গর্জন । উপচেপড়া ঢেউয়ে গা ভিজিয়ে , ঠান্ডা বাতাসে পা ভাসিয়ে সমুদ্রের পাড়ে দাঁড়িয়ে থাকা মানুষকে ক্ষনিকের জন্য অন্যজগতে নিয়ে যায় প্রকৃতি। অথবা অন্তহীন সমুদ্রের বুকে মুগ্ধ নয়নে সূর্যাস্ত দেখতে দেখতে সাক্ষী হওয়া যায় মহাবিশ্বের পট পরিবর্তনের।তাই আজকে আমরা এসেছি
বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতখ্যাত এই কক্সবাজারে।
কক্সবাজারে আজকাল থাকার জায়গা নিয়ে চিন্তা করতে হয়না। বিনোদনের জন্য অবকাঠামো সেভাবে গড়ে না উঠলেও বিভিন্নমানের হোটেল, মোটেল এবং রিসোর্টের কমতি নেই।
তবে এতগুলো হোটেল রিসোর্টের মধ্যেও ব্যতিক্রম মারমেইড বিচ রিসোর্ট। কক্সবাজার শহর থেকে প্রায় ১৬ কিলোমিটার দূরে হিমছড়ির প্যাঁচার দ্বীপ নামক জায়গায় এর অবস্থান।
কক্সবাজার থেকে মেরিনড্রাইভ হয়ে মারমেইডে আসতে হলে হিমছড়ি পার হয়ে আসতে হবে। ইজি বাইক, সিএনজি অটোরিকশা বা নিজস্ব গাড়িতে করে এখানে আসা যায়। সময় লাগবে ২০ থেকে ৩০ মিনিটের মতো।
কক্সবাজার এসে আমরা উঠেছি মারমেইড বিচ রিসোর্টে। এখানে থাকবো একদিন। এই একদিনের অভিজ্ঞতা নিয়ে আজকের এই ভিডিও।

coxbazar,cox'sbazar,cox bazar,mermaid beach resort,mermaid,কক্সবাজার,বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত,মারমেইড বিচ রিসোর্ট,cox's bazar,bangladesh,bdtravellers,bd travellers,ziaul hoque,melina hoque,bangla travel,bangla travel blog,bangla blogger,resort in bangladesh,coxs bazar,mermaid resort,mermaid beach resort coxs bazar,sea bathing,coxbazar hotel,coxbazar somudro soikot bangladesh,coxbazar hotel price,cox's bazar sea beach,

Post a Comment

0 Comments